Back
Home » সংবাদ
নিশানায় সাজিদ খান থেকে অনু মালিক , যৌন হেনস্থার অভিযোগ ঘিরে তোলপাড় বলিউড
Oneindia | 12th Oct, 2018 03:59 PM
  • অনু মালিক

    নব্বইয়ের দশকের একাধিক হিট গান বলিউডে পেয়েছে অনু মালিকের কম্পোজিশনে। এবার সেইউ বিখ্য়াত সঙ্গীত পরিচালকের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ তুলেছেন গায়িকা সোনা মহাপাত্র। সোশ্যাল মিডিয়ায় সোনা কৈলাশ খেরের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ তোলার পাশাপাশি নাম জড়িয়েছেন অনু মালিকেরও। যৌন হেনস্থার ঘটনায় অনু ও কৈলাস সমান অপরাধ করে চলেছেন বলে দাবি করেন সোনা। যদিও সোনার অভিযোগ উড়িয়ে অনু জানিয়েছেন , তিনি কোনও দিনই সোনার সঙ্গে সাক্ষাৎও করেননি।


  • সুভাষ ঘাই

    এক নাম প্রকাশে অনিচ্ছুক মহিলা দাবি করেছেন তাঁকে ধর্ষণ করেন বলিউড পরিচালক সুভাষ ঘাই। সেই মহিলার কথা সোশ্যাল মিডিয়ায় তুলে ধরেন লেখিকা মহিমা কুকরেজা। মহিলা জানিয়েছেন ,তাঁকে প্রশিক্ষণরে নামে জোর করে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করেন সুভাষ ঘাই।


  • পীযূষ মিশ্র

    কেতকী জোশী নামের এক মহিলা অভিযোগ করেন অভিনেতা পীযূষ মিশ্রর বিরদ্ধে। তিনি , দাবি করেন পীযূষ তাঁর সঙ্গে অশালীন আচরণ করেছেন। সোশ্যাল মিডিয়ায় ঘটনার কথা তুলে কেতকীর দাবি,মদ্যপ অবস্থায় পীযূষ একবার কেতকীকে চেপে ধরতে যান। এই ঘটনা জনসমক্ষেই ঘটে বলে দাবি করেছেন এককালে পীযূষেপ 'ফ্যান' কেতকী।


  • সাজিদ খান

    পরিচালক সাজিদ খানের বিরুদ্ধে অ্যাসিসটেন্ট ডিরেক্টর শালিনী চোপড়া অভিযোগ তুলেছেন যৌন হেনস্থার। শালিনীর অভিযোগ, সাজিদ তাঁকে অশালীন প্রশ্ন করেন, , যা নিঃসন্দেহে অপমানজনক। ঘটনার বিবরণ এক সংবাদমাধ্যমকে দিতে গিয়ে কান্নায় ভেঙে পড়েন শালিনী। এছাড়াও একাধিকবার শালিনীকে অশালীন প্রস্তাব দেন সাজিদ।




বলিউডে ক্রমেই 'মি টু মুভমেন্ট' ঝড় আরও জোরদার হয়ে উঠছে। যত দিন এগোচ্ছে একাধিক তারকার নাম উঠে আসছে যৌন হেনস্থার ঘটনায়। অভিনেত্রী থেকে গায়িকা, বলিউড ইন্ডাস্ট্রির একাধিক তারকা মুখ খুলেছেন যৌন হেনস্থা নিয়ে। এবার সেই তালিকায় নাম উঠে এল বলিউড পরিচালক সাজি খান থেকে , সঙ্গীত পরিচালক অনু মালিকের বিরুদ্ধে।