Back
Home » সংবাদ
'লড়কি আঁখ মারে'-র তালে রণবীর-সারার সঙ্গে চমক দিলেন করণ জোহররা! দেখুন ভিডিও
Oneindia | 6th Dec, 2018 05:27 PM

নব্বইয়ের দশকে কুমার শানুর কণ্ঠে অন্যতম হিট বলিউড দান ছিল 'লড়কি আঁখ মারে'। সেই গানের তালে বেশ খানিকটা চটকদার 'মশলা' পুরে এবার হাজির রিমিক্স ভার্সান-এর ' আঁখ মারে..'। রোহিত শেট্টি পরিচালিত 'সিম্বা' ছবির প্রথম গান 'লড়কি আঁখ মারে' বাজারে আসতেই তা নিয়ে রীতিমত হইচই শুরু হয়ে গিয়েছে।

কুমার শানুর গাওয়া বলিউডের এই 'হিট' গানটির রিমিক্স ভার্সান গেয়েছেন মিকা সং, সঙ্গে রয়েছেন নেহা কক্কর। গানের তাল যেমন জমজমাট তেমনই তার সঙ্গে অনবদ্য ডান্স স্টাইলে সমান তালে মাতিয়ে দিয়েছেন রণবীর সিং ও সারা আলি খান। গানের ভিডিও-র অন্যতম চমক হিসাবে রয়েছেন করণ জোহর। 'গোলমাল' ছবির একঝাঁক অভিনেতারাও রয়েছেন গানের ভিডিওতে। উল্লেখ্য, মূল গানটি ৯০ এর দশকে যাঁকে ঘিরে চিত্রায়িত হয়েছিল সেই আরশাদ ওয়ার্সিকেও নাচের ছন্দে মাততে দেখা গেল। সবমিলিয়ে জমজমাট এই ভিডিও আপাতত ট্রেন্ডিং-এ।

[আরও পড়ুন:জয়ললিতার বায়োপিকে নাম ভূমিকায় কোন নায়িকা! দেখে নিন ফার্স্টলুক ]

১৯৯৬ সালের 'তেরে মেরে সপ্নে' ছবিতে 'আঁখ মারে' গানটি প্রথম প্রকাশ্যে আসে। ছবিতে নাচের ছন্দে যেমন জমিয়ে দেন আরশাদ ওয়ার্সি, তেমনই গানে কুমার শানু ও কবিতা কৃষ্ণমূর্তি জুটি মাতিয়ে দেন। এবার সেই গানকেই নতুনভাবে পরিবেশন করছেন বাঙালি সঙ্গীত পরিচালক তানিস্ক বাগচি।

[আরও পড়ুন: 'প্রতারণা' বিতর্ক ঘিরে মুখ খুললেন প্রিয়ঙ্কা, প্রবল চাপে পড়ে শেষে এই কীর্তি মার্কিন পত্রিকার ]

[আরও পড়ুন: মার্কিন মুলুকে প্রিয়াঙ্কা কি জাতিবিদ্বেষের শিকার! নিক-ঘরনীকে নিয়ে নয়া বিতর্কে গর্জে উঠল বলিউড ]