Back
Home » সংবাদ
দিলীপ ঘোষের ওপরে হামলায় কী প্রতিক্রিয়া দার্জিলিংয়ের বিজেপি সাংসদ আহলুওয়ালিয়ার
Oneindia | 6th Dec, 2018 11:07 PM

ফের একবার হামলা হল পশ্চিমবঙ্গের বিজেপি সভাপতি দিলীপ ঘোষের ওপরে। এদিন উত্তরবঙ্গে যাওয়ার পথে কোচবিহারের সিতাইয়ের মোড়ে দিলীপ ঘোষের গাড়িতে হামলা হয়। বাঁশ, লাঠি দিয়ে গাড়ির কাচ ভেঙে দেওয়া হয়। ঘটনায় তৃণমূলের কর্মীরা জড়িত বলে অভিযোগ উঠেছে। বিজেপি সেই দাবি করলেও শাসক দল তা অস্বীকার করেছে।

এই প্রসঙ্গে বিজেপির দার্জিলিংয়ের সাংসদ তথা কেন্দ্রীয় প্রতিমন্ত্রী সুরেন্দ্রজিত সিং আহলুওয়ালিয়া কথা বলতে গিয়ে রাজ্য সরকারকে আক্রমণ করেন। তিনি বলেন, সংবিধান তৈরি করে গিয়েছেন বাবাসাহেব আম্বেদকর। তাঁর তৈরি সংবিধানে দেশ চলছে। সবাই তাদের গণতান্ত্রিক অধিকার চাইছে।

এই রাজ্যের জনগণ যখন গণতান্ত্রিক অধিকার রক্ষায় সাড়া দিয়ে এগিয়ে আসছে তখন পশ্চিমবঙ্গে রথযাত্রা করে ভারতীয় জনতা পার্টি গ্রামে-গঞ্জে গিয়ে সকলকে সচেতন করার চেষ্টা করছে। আর সেই কাজটা যাতে না এগোয় সেজন্য সব ধরনের চেষ্টা চলছে।

এদিন সিতাইয়ে যে ঘটনা ঘটল, সেটা প্রমাণ যে সরকার চায় ঝামেলা হোক। এত নিরাপত্তা থাকার পরও বিজেপি সভাপতির ওপরে হামলা হয়েছে। তার অর্থ যারা আক্রমণ করছে তারা সরকারি নিরাপত্তা পাচ্ছে। এটা ভালো জিনিস নয়। এটা প্রথম ঘটনা নয়। আগেও এমন ঘটনা ঘটেছে।

পুলিশ প্রশাসন নিষ্ক্রিয় থেকে মৌন দর্শকের ভূমিকা পালন করেছে বলেও তোপ দেগেছেন আহলুওয়ালিয়া। তাঁর কথায়, পুলিশ শাসক দলের লোকের বিরুদ্ধে কোনও ব্যবস্থা নিতে রাজি নয়। এটাকে দুর্ভাগ্যজনক ব্যাখ্যা করেছেন দার্জিলিংয়ের সাংসদ।