Back
Home » সংবাদ
মজবুর সরকার চায় 'জামিনে মুক্ত পরিবার’, মোদীর বাজি মজবুত সরকার, নয়া স্লোগান
Oneindia | 12th Jan, 2019 08:49 PM
  • ‘মেরা বুথ সবসে মজবুত’

    এদিন তিনি পুরনো স্লোগান তুলে ধরে বলেন, 'মেরা বুথ সবসে মজবুতে'র এই মন্ত্রই তাঁদের কাঙ্খিত লক্ষ্যে পৌঁছে দেবে। সেইসঙ্গে তিনি দলীয় নেতা-কর্মীদের উদ্দেশ্যে বলেন, আমরা প্রতি বুথকে মজবুত করে তুলব। একজনের বিরুদ্ধ জোট গড়েও ওরা জিততে পারবে না। কারণ দেশের মানুষ মজবুত সরকারের পক্ষ। সরকার গড়তে মজবুর যাঁরা, তাঁদের আমল দেবে না মানুষ।


  • ‘মজবুর জোট, মজবুত বিজেপি’

    শনিবার জাতীয় কর্মসমিতির বৈঠকে নরেন্দ্র মোদী রাজ্যের নেতা-কর্মীদের কাছে ২০১৯ লোকসভার প্রচারমন্ত্র দিয়ে দিলেন। নতুন স্লোগান শুনিয়ে দিলেন ২০১৯-এর। সেই স্লোগান হল 'মজবুর জোট, মজবুত বিজেপি'। এই মজবুত সরকারের আহ্বানেই ফের ২০১৯-এ ক্ষমতায় ফিরবেন বলে বিশ্বাস নরেন্দ্র মোদীর।


  • দুর্নীতিহীন সরকার, প্রমাণ দিয়েছে বিজেপি

    তাঁর কথায়, বিগত পাঁচ বছরে তাঁর সরকার বুঝিয়ে দিয়েছে, দুর্নীতি ছাড়াও শাসন চালানো যায়। কেন্দ্রের বিজেপি তথা এনডিএ সরকার দুর্নীতিকে প্রশ্রয় দেয়নি। যা দুর্নীতি করেছে বিগত ইউপিএ সরকার। তিনি এদিন নাম করে করে কংগ্রেসের নেতৃত্বে ইউপিএ সরকারের দুর্নীতির খতিয়ান তুলে ধরেন।


  • জামিনে মুক্ত পরিবার, খোঁচা মোদীর

    প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বলেন, একটা পরিবার জামিনে মুক্ত রয়েছে। রন্ধ্রে রন্ধ্রে দুর্নীতি রয়েছে, তাঁদের মানুষ বিশ্বাস করবেন না। তিনি ফের এদিন বলেন, চৌকিদারকে কেউ থামাতে পারবে না। যতই চেষ্টা করুন প্রতিহত করার, চৌকিদার চোর ধরেই ছাড়বে। তিনি এদিন মুখ্যমন্ত্রী থাকাকালীন তাঁকে কোণঠাসা করার প্রসঙ্গ টেনে এনেও খোঁচা দেন কংগ্রেসকে।




২০১৯-এর মহাযুদ্ধের আগে নয়া স্লোগানে বিরোধী জোটকে কটাক্ষ করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তিনি বলেন, বিরোধীরা জিতলে সেই সরকার হবে মজবুর সরকার। আর আমাদের সরকার হল মজবুত সরকার। এবার দেশের মানুষই ঠিক করুন- আপনারা কোন সরকার চান। দেশের মানুষ চান মজবুত সরকার, তাই মজবুর সরকারের কোনও ঠাঁই নেই দেশে।