Back
Home » সংবাদ
আরব মুলুকে গিয়ে নতুন ‘বন্ধু’ পেলেন রাহুল, দু-দেশের সুসম্পর্কের বার্তা টুইট তরজা
Oneindia | 12th Jan, 2019 08:48 PM

সংযুক্ত আরব আমিরশাহীতে সফরে গিয়ে দেশের নতুন 'বন্ধু'র সাক্ষাৎ পেলেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী। তিনি সেখ নাহ্যান বিন মুবারক আল নাহ্যানের সঙ্গে সাক্ষাৎ করেন। এরপর তিনি টুইটে লেখেন- তিনি ভারতের প্রকৃত বন্ধু। দেশকে শক্তিশালী করতে ও উন্নয়নমুখী করতে আমি তাঁর সঙ্গে কাজ করার জন্য মুখিয়ে আছি।

রাহুল গান্ধী আরও লেখেন সংযুক্ত আরব আমিরশাহীর এই রাষ্ট্রমন্ত্রী এদিন আবুধাবিতে মধ্যাহ্নভোজের আমন্ত্রণ জানিয়েছিলেন। আমাদের প্রতিনিধি দলের সঙ্গে তিনি সাক্ষাৎ করেন। সুসম্পর্কের বার্তা দেন আমাদের দেশের সঙ্গে। আমাদের বিশ্বাস, তাঁর সঙ্গে সুসম্পর্কে আমাদের দেশ আরও শক্তিশালী হবে।

এর আগে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও আবুধাবিতে মন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করেছিলেন। তাঁদের মধ্যেও সৌহার্দ্যপূর্ণ আলোচনা হয়েছিল। তারপর কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীর সঙ্গেও তাঁর সাক্ষাৎ হল। যদিও রাহুল গান্ধীর এই সাক্ষাৎ নিয়ে বিজেপি কটাক্ষ করতে ছাড়েননি তাঁকে।

রাহুল গান্ধীর বিদেশ যাত্রা নিয়ে শুক্রবার থেকেই সোশাল মিডিয়ায় নানা কটাক্ষ ভেসে আসতে থাকে। তিনি পাকিস্তানের সঙ্গে বৈঠক করতে বিদেশে গিয়েছেন বলেও তোপ দাগা হয় তাঁর বিরুদ্ধে। এরপর আবুধাবিতে আরব আমিরাতের রাষ্ট্রমন্ত্রীর সঙ্গে সাক্ষাতের পর রাহুলের টুইট নিয়েও কটাক্ষ করেন বিজেপি নেতারা।