Back
Home » সংবাদ
দিলীপকে ‘ধাক্কা’ দিয়ে বাংলার ‘মুখ’ এখন মুকুল! মেগা উত্থানে জোর জল্পনা বিজেপিতে
Oneindia | 13th Jan, 2019 11:50 AM
  • পদ না পেয়েও মুখ

    ২০১৭ সালের নভেম্বরে তিনি তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেন। তখন থেকেই বাংলার মুখ কে হবেন তা নিয়ে নানা জল্পনা চলছিল। দিলীপ ঘোষ আর মুকুল রায়ের মধ্যে দূরত্বও তৈরি হয়েছিল তা নিয়ে। তবে এক বছর তিন মাস অতিক্রান্ত হয়ে যাওয়ার পরও মুকুল রায় কোনও পদ পাননি।


  • বিজেপিতে গিয়ে যোগ্য সম্মান

    এতদিনে তিনি বিজেপিতে গিয়ে যোগ্য সম্মান পেলেন। সেইসঙ্গে ২০৯ লোকসভা নির্বাচনের আগে মোদী-শাহরা স্পষ্ট করে দিলেন বাংলা তাঁদের কাছে কতটা গুরুত্বের। এবং বাংলায় তৃণমূলকে ভাঙতে কতখানি বদ্ধপরিকর বিজেপি, তাও স্পষ্ট করে দিল এদিনের বৈঠক।


  • দিলীপকে ঘুরিয়ে বার্তা!

    সম্প্রতি দিলীপ ঘোষের কিছু মন্তব্য, কিছু অবস্থান বিজেপির বিরুদ্ধে গিয়েছে। তৃণমূলকে সাহায্য করেছে। তাই দিলীপ ঘোষকে বসিয়ে রেখে মুকুল রায়কে সামনে আনা কেন্দ্রীয় নেতৃত্বের একটা তচাল কি না, তা নিয়েও প্রশ্ন তুলেছে রাজনৈতিক মহল।




উপস্থিত রয়েছেন দলের রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। উপস্থিত রয়েছেন প্রাক্তন রাজ্য সভাপতি তথা রাজ্য থেকে নির্বাচিত কেন্দ্রীয় সম্পাদক রাহুল সিনহা। তা সত্ত্বেও দলের মুখ হয়ে দিল্লির রামলীলা ময়দানে বঙ্গ বিজেপির মুখ হয়ে উঠলেন মুকুল রায়। জাতীয় কর্মসমিতির বৈঠকে বাংলার মুখ হয়ে 'উত্থান' হল এককালে তৃণমূলের সেকেন্ড ইন কম্যান্ডের।