Back
Home » সংবাদ
ফের যোগীর রাজ্যে আক্রান্ত সাংবাদিক, গারদে পুরে বেধড়ক মার, মুখে প্রস্রাব করল পুলিসকর্মী
Oneindia | 12th Jun, 2019 06:39 PM

প্রকাশ কনোজিয়ার ধাক্কা সামলে উঠতে না উঠতেও আবারও যোগীর রাজ্যে শাসকের শাসনের স্বীকার আরও এক সাংবাদিক। এবার আর শুধু গ্রেপ্তারিতেই আটকে থাকেনি শাসক। নির্যাতন বেেড়ছে দ্বিগুণ। আরও নারকীয় হয়েছে শাসকের অত্যাচার।

তর্ক করার অপরাধে উত্তর প্রদেশের শামলিতে স্থানীয় এক সংবাদ মাধ্যমের সাংবাদিককে বেধড়ক পেটালেন রেল পুলিশের এক অফিসার। চড়, থাপ্পড়, কিল, ঘুঁষি তো মারা হলোই। হাত থেকে কেড়ে নিয়ে আছড়ে ভাঙা হল ভিডিও ক্যামেরা। টেনে হিঁচড়ে নিয়ে যাওয়া হল গারদে। সেখােন যা ঘটল তাকে মধ্যযুগীয় বর্বরতা ছাড়া আর কিছু বলা যায় না। লক অাপে সাংবাদিকের মুখে প্রস্রাব করল স্টেশন হাউস অফিসার।

মঙ্গলবার রাতে ধীমানপুরায় একটি মালগাড়ির লাইনচ্যুত হওয়ার ঘটনার খবর করতে গিয়েছিলেন ওই সাংবাদিক। সারা রাত গারদে আটক করে রেখে চলে এই নারকীয় অত্যাচার। বুধবার সকালে ছাড়া পান তিনি। সাংবাদিক জানিয়েছেন, 'সাদা পোশাকে ছিলেন জিআরপির পুলিশকর্মীরা। লকআপে রাখার পর জামা খুলে নেওয়া হয়। আমার মুখে প্রস্রাব করেন পুলিশকর্মীরা।'

ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পরেই জিআরপির অভিযুক্ত স্টেশন হাউস অফিসার রাকেশ কুমার ও তাঁর সঙ্গী কনস্টেবল সঞ্জয় পওয়ারকে সাসপেন্ড করেন উত্তরপ্রদেশ পুলিশের ডিজি ও পি সিংহ।